রাজবাড়ী শহর রক্ষা বাঁধ সংস্কার হবে

প্রকাশঃ মে ১৭, ২০১৭ সময়ঃ ৪:০৭ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৪:০৭ অপরাহ্ণ

আশরাফুল ইসলাম, রাজবাড়ী প্রতিনিধি:

আসন্ন রোজা ও ঈদকে সামনে রেখে জনগণের ভোগান্তি কমাতে রাজবাড়ীর ফেরীঘাট ও শহর রক্ষা বাঁধ দ্রুত সংস্কার করা হবে বলে আশ্বাস দিয়েছেন রাজবাড়ীর জেলা প্রশাসক মো. শওকত আলী।

আজ বুধবার রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা পরিষদ অডিটোরিয়ামে আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, আমি শাসক নয়, জনগণের সেবক হিসেবে কাজ করতে চাই। আপনাদের সহযোগিতায় রাজবাড়ী জেলা একটি মডেল জেলা হিসেবে গড়ে তুলতে চাই।

বালিয়াকান্দি উপজেলা প্রশাসন ও পরিষদের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম রকিব হায়দারের সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান হারুন অর রশিদ মানিক, মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আ. হান্নান মোল্যা, মুক্তিযোদ্ধা কমান্ডার আ. মতিন ফেরদৌস, বালিয়াকান্দি কলেজের অধ্যক্ষ মো. গোলাম মোস্তফা, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি রঘুনন্দন সিকদার এবং উপজেলা মাধ্যমিক শিক্ষক কর্মচারী সমিতির সভাপতি সূদর্শন রায় প্রমুখ।

উল্লেখ্য, অব্যাহত স্রোতে পদ্মা নদী সংলগ্ন রাজবাড়ী জেলা সদরের বেশ কয়েকটি স্থানে ব্যাপক ভাঙনের সৃষ্টি হয়েছে। বিশেষ করে উড়াকান্দা এলাকায় পদ্মা নদী এখন শহর রক্ষা বাঁধের মাত্র কয়েক ফুটের মধ্যে চলে এসেছে। রাজবাড়ীকে ভাঙনের হাত থেকে রক্ষা করতে ১৯৮৮ সালে নির্মিত হয় শহর রক্ষা বাঁধ।

প্রতিক্ষণ/এডি/সাই

 

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

May 2024
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031
20G